Sajek Package

Upcomming | Price: | Hotel: 5 stars | Welcome to Sumon’s tourism Bangladesh, the most experienced and well-equipped tour operator in Bangladesh.

ট্যুরিজমটাকে আমরা একটু অন্যভাবে দেখি। Sumon’s tourism মানেই একটা পরিবার। মেঘের রাজ্য সাজেকে আমরাই একমাত্র দিচ্ছি, সর্বনিম্ন খরচে সর্বোচ্চ সেবা। আমাদের নিয়মিত প্যাকেজ ট্যুরগুলোতে গ্রুপের সাথে অংশ নিতে পারেন ,কিংবা নিজেরা গ্রুপ করে আমাদের জানাতে পারেন, সেক্ষেত্রে আমরা যেকোন সময় ট্যুর করাতে পারব…।।

সাজেকের ট্যুর প্লান: ৩ রাত ২ দিন


রাত ০১ : ঢাকা থেকে রাত ১০ টায় খাগড়াছড়ির উদ্দেশ্যে যাত্রা। সকালে খাগড়াছড়িতে পৌছাবে ইনশাল্লাহ (যাত্রা বিরতিতে কোন খাওয়া দেয়া হবে না)

দিন ০১ : সকালে খাগড়াছড়িতে বাস থেকে নেমে আমাদের আদিবাসী রেস্টুরেন্ট ইজোরে সকালের নাশতা ও ফ্রেশ হওয়া। সকালের নাশতা করে চাদের গাড়িতে  হাজাছড়া ঝর্না। হাজাছড়া ঝর্না উপভোগ করে চাদের গাড়িতে সাজেকের উদ্দেশ্যে  রওনা।  সাজেকে পৌছে আমাদের আদিবাসী বিলাসবহুল কটেজে অবস্থান। সবার রুমে এন্ট্রি করে আমাদের আদিবাসী রেস্টুরেন্ট চিম্বালে দুপুরে খাওয়া এবং মেঘের রাজ্য সাজেক উপভোগ করা। সাজেক এবং কংলাক ভালভাবে উপভোগ করার জন্য সার্বক্ষণিক চাঁদেরগাড়ি থাকবে। বিকেলে কংলাক পাহাড়, কংলাক পাড়া দেখা হবে, এবং সন্ধ্যের পর আড্ডা হ্যালিপ্যাডে।

রাত ০২: রাতে আমাদের কটেজেই বার বি কিউ এর ব্যবস্থা করা যেতে পারে। এছাড়াও আমাদের আদিবাসী রেস্টুরেন্ট চিম্বালে রাতে খেয়ে করে আমাদের আদিবাসী কটেজে রাত্রিযাপন।

দিন ০২ : সকালে সাজেকের মেঘ উপভোগ করে নাশতা সেরে, সকাল ১০ টায় চাঁদের গাড়িতে  খাগড়াছড়ির উদ্দেশ্যে রওনা।  পৌছে দুপুরে আমাদের আদিবাসী রেস্টুরেন্ট ইজোরে খাওয়া। এরপর চাদের গাড়িতে আলুটিলা পর্যটন কেন্দ্র, রহস্যময় গুহা দর্শন করা। তারপর চাদের গাড়িতে রিসাং ঝর্নার উদ্দেশ্যে যাত্রা। সময় থাকলে বৌদ্ধ বিহার এবং ঝুলন্ত সেতুতে যাওয়া হবে।

রাত ০৩ :  খাগড়াছড়িতে রাতের খাবার খেয়ে রাতের বাসে ঢাকার উদ্দেশ্যে যাত্রা…. এবং ইনশাল্লাহ সকালে ঢাকায় পৌছানো।


 

যা যা পাবেন:

  1. সাজেক ভ্যালী
  2. হাজাছড়া ঝর্না
  3. আলুটিলা
  4. রহস্যাময় গুহা
  5. রিসাং ঝর্না
  6. কংলাক পাহাড়
  7. কংলাক পাড়া
  8. রুইলুই পাড়া।
  9. আমাদের আদিবাসী কটেজ এ রাত্রিযাপন।
  10. সমস্ত প্রকার টিকেট।

আমাদের আদিবাসী কটেজের বারান্দা থেকে সাজেক ভ্যালী।

 

 

 

খাওয়া :
সকালের নাশতা (২ দিন): পরাটা/রুটি, ডাল/সবজি, চা।
দুপুরের খাবার(২ দিন): দেশি মুরগী, ডাল, সবজি, ভর্তা, ভাত।
রাতের খাবার (২ দিন): দেশি মুরগী/ হাসের মাংশ, ডাল, সবজি, ভর্তা, ভাত।

বিঃদ্রঃ রেগুলার এই ফুডের পাশাপাশি পাহাড়ি মৌসুমি ফল, আদিবাসী স্পেশাল জুস, আদিবাসী পিঠা এবং দুপুর এবং রাতের খাবারের সাথে বিভিন্ন প্রকার আদিবাসী স্পেশাল খাবার তো থাকছেই। এটা নির্ভর করে মৌসুমের উপর। এর জন্য সুমন্স ট্যুরিজম কোন প্রকার অতিরিক্ত ফি নেয় না।

আমাদের আদিবাসী রেস্টুরেন্ট ইজোর

 

খরচ:
জনপ্রতি মাত্র টা =৫,৫০০/- টাকা। (বারতি কোন খরচ নেই)।
কাপল ট্যুরের জন্য জনপ্রতি মাত্র =৫০০/-টাকা অতিরিক্ত দিতে হবে। এর জন্য কাপল রুম দেয়া হবে।
যাত্রাবিরতির খাওয়া ও ব্যক্তিগত খরচ বাদে সব খরচ এই প্যাকেজের মধ্যে অন্তর্ভূক্ত।
বুকিং মানি মাত্র =১৫০০/- টাকা ট্যুরের কমপক্ষে ৭ দিন আগে অগ্রীম প্রদান করে আসন কনফার্ম করতে হবে। বুকিং মানি অবশ্যই অফেরতযোগ্য। (এই প্যাকেজ ঢাকা থেকে খাগড়াছড়ি নন এসি বাসের জন্য প্রযোজ্য,এসি বাসের জন্য জনপ্রতি অরিরিক্ত =১০০০/- টাকা দিতে হবে।)

টাকা পাঠানোর ব্যবস্থা:
ব্যাংক এ্যাকাউন্ট:
Account name : Md. Rezaul Karim
Account no: 1509202241575002
Brac Bank, Satmasjid road branch, Dhanmondi, Dhaka.

বিকাশ (পার্সোনাল): ০১৭১৭-০৯০০৭৮ অথবা
০১৮৭৭-০২৭২৭৭
রকেট(ডাচ-বাংলা)ঃ ০১৮৭৭-০২৭২৭৭৪

বি:দ্র: তিন পার্বত্য জেলায় সুমন্স ট্যুরিজমের সকল ট্যুর আদিবাসী ও সুমন্স ট্যুরিজমের সম্মিলিত প্রয়াস। সুমন্স ট্যুরিজম ও এর সাথে সংযুক্ত সকল আদিবাসী প্রতিষ্ঠান তার লভ্যাংশের একটি অংশ পিছিয়ে পড়া আদিবাসী জনগোস্টীর  জীবনমান উন্নয়নে ব্যায় করা হয়ে থাকে।

যোগাযোগঃ সুমন্স ট্যুরিজম , বাসা ১৫, রোড ০১, কাদেরাবাদ হাউজিং , মোহাম্মদপুর , ঢাকা ১২০৭ ।
মোবাইলঃ +৮৮০১৮৭৭০২৭২৭৭ অথবা +৮৮০১৭১৭০৯০০৭৮
যেকোন ট্যুরের জন্য ভিজিট করুন www.sumonstourism.com


Leave a Reply